Breaking News

সোমবার থেকে ফোনে পাওয়া যাচ্ছিল না, আজ মৃত্যুর খবর দিল Rail

সোমবার স্ট্র্যান্ড রোডে(Strand Road) রেলের দফতরে অগ্নিকাণ্ডের পর থেকেই  উদ্বেগ বাড়ছিল হাওড়ার রামরাজাতলার বাসিন্দা সুদীপ দাসের পরিবারে। সেই উদ্বেগের অবসান হল মঙ্গলবার। রেলের তরফে জানানো হয়, ওই অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে সুদীপবাবুর।

আগুন লাগার ঘটনার পর থেকেই তাঁর কোনও খোঁজা পাওয়া যাচ্ছিল না। শুধুমাত্র সংবাদমাধ্যম সূত্রে সুদীপ দাসের পরিবার জানতে পারেন ওই বিধ্বংসী আগুনে মৃত্যু হয়েছে ৯ জনের। মঙ্গলবার সুদীপ দাসের মৃত্যুর খবর পাওয়ার পরই বাবার মৃতদের আনতে কলকাতায় ছোটেন  সুদীপ দাসের ছেলে ও পরিবারের অন্যান্য সদস্যরা।

পূর্ব রেলের(Eastern Rail) সিনিয়র টেকনিশিয়ান পদে কাজ করতেন সুদীপ দাস। সোমবার সকালে অসুস্থ মায়ের সঙ্গে দেখা করে কাজে বেরিয়ে যান সুদীপবাবু। রেলের দফতরে আগুন লাগার পরই তাঁর ফোনে বাড়ি থেকে ফোন করা হয়। কিন্তু কোনও উত্তর পাওয়া যায়নি।

প্রতিবেশী ও বাড়ির লোকেরা বিশেষ কিছু বলতে না চাইলেও সুদীপবাবুর এক আত্মীয়  জানান, সুদীপবাবু খুবই শান্ত প্রকৃতির মানুষ ছিলেন। তার স্ত্রী জিনিয়া দাস দাসনগরের চপলাদেবী  স্কুলে শিক্ষকতা করেন। ছেলে এম এস সি পড়ছে।

এদিন সকালে সুদীপবাবু মৃত্যুর খবর পেয়ে প্রতিবেশীরা বাড়ির সামনে ভিড় জমান। এক প্রতিবেশী হেমা বন্দ্যোপাধ্যায় বলেন, সুদীপবাবু খুবই ভালো মানুষ ছিলেন। খুবই মিশুকে ছিলেন।  তিনি যে এভাবে চলে যাবেন তা তারা ভাবতে পারেননি।

About Staff Reporter

Check Also

Corona-য় আক্রান্ত Ranbir Kapoor

করোনায় (Corona) আক্রান্ত রণবীর কাপুর (Ranbir Kapoor)। বর্তমানে মুম্বইয়ের (Mumbai) বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন রণবীর। নিজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *