Breaking News

Rhea Chakraborty নির্দোষ? সুশান্তের মৃত্যুর পর রিয়াকে যেভাবে কাঠগড়ায় তোলা হয়

‘চেহরে’-র পোস্টারে দেখা যায়নি রিয়া চক্রবর্তীকে। অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমিকে নিয়ে চেহরের পোস্টার সামনে এলেও, নজরে আসেননি রিয়া চক্রবর্তী। যা নিয়ে আরও একদফা বিতর্ক শুরু হয়ে যায়। চেহরে দিয়ে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নতুন পরিচয় তৈরি হবে বলে জোর গলায় সম্প্রতি দাবি করেন রুমি জাফরি। পরিচালকের ওই দাবির পরও তার সিনেমার পোস্টারে কেন রিয়া মুখ দেখা গেল না, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় রুমিকে।

এ বিষয়ে রুমি জাফরিকে (Rumy Jafry) জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আরও একটি নয়া প্রজেক্টে সই করার জন্য তৈরি রিয়া চক্রবর্তী। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর রিয়াকে যেভাবে কাঠগড়ায় তোলা হয়, তা অবাঞ্ছিত। রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবার কেন এসব কিছু সহ্য করবেন অকারণে, সে বিষয়েও প্রশ্ন তোলেন  রুমি জাফরি। রিয়া নির্দোষ বলে তিনি মনে করেন বলেও জানান রুমি। পাশাপাশি রিয়াকে আরও একবার সুযোগ দেওয়া উচিত বলেও মত প্রকাশ করেন বলিউডের এই পরিচালক।

সম্প্রতি বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ভাই সৌভিক চক্রবর্তীকে নিয়ে মুম্বই বিমানবন্দরে (Mumbai) হাজির হন রিয়া। পরিবারের সঙ্গে রিয়া কোথায় যাচ্ছেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

About Staff Reporter

Check Also

অবিশ্বাস্য, ছোট্ট কুমড়ো বীজে ফুটে উঠল রবীন্দ্রনাথ ও নেতাজির ছবি, রেকর্ড গড়ল ১০ বছরের বাঙালি কিশোরী

অসম্ভব বলে মানুষের ডিকশনারি কিছু নেই, আমাদের আশেপাশেই প্রচুর মানুষ আছে যাদের মধ্যে প্রচুর গুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *