Breaking News

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে বলি নায়িকাদেরও হার মানাবে এই IPS অফিসার

পাঞ্জাবের মেয়ে নভজোৎ সিমি‌, যেমন সুন্দর তেমনি বুদ্ধিমতী। তাকে দেখলে মনে হবে তিনি কোন বলিউডের অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁকে দেখে যে কেউ কোনও টিকটক তারকা কিংবা বলিউড তারকা বলে ভুল করে বসতেই পারেন। কিন্তু এগুলির কোনওটিই নন তিনি। কিন্তু আসলে তিনি রুপোলি পর্দার কেউ নন তিনি  বিহারের একজন আইপিএস অফিসার। সোশ্যাল মিডিয়ায় এখন মোস্ট সার্চড নামগুলোর মধ্যে একটি তিনি।

২০২০ সালের আইপিএস পরীক্ষায় ৭৩৪ রাঙ্ক করে  উত্তীর্ণ হয়ে বর্তমানে পাটনায়  রয়েছেন তিনি। এর আগে তিনি পাঞ্জাব সিভিল সার্ভিস অফিসার ও ছিলেন। আর তারও আগে তিনি ছিলেন দাঁতের ডাক্তার। সম্প্রতি নভজোৎ খবরের শিরোনামে এসেছেন তার প্রেমের কারণেই।

২০১৫ সালের আইপিএস অফিসার তুষার সিঙ্গলার সাথে তার ভালোবাসার সম্পর্ক রয়েছে। কর্মসূত্রে তুষার বাবু পশ্চিমবঙ্গে রয়েছেন। আর ভ্যালেন্টাইন্স ডের দিন প্রেমিকের সঙ্গে দেখা করবার জন্য নভজোৎ ৫৬৫ কিমি পথ পাড়ি দিয়ে পাটনা থেকে সোজা উলুবেড়িয়ায় চলে আসেন।

কর্মব্যস্ততার জন্য প্রেমিক সময় দিতে না পারায় তাদের বিয়ের ক্ষেত্রে সময় বার করতে পারাটাই অসুবিধার হয়ে দাঁড়িয়েছিল আর তাই নভজোৎ নিজেই ছুটে চলে এসেছেন প্রেমিকের অফিসে বিয়ের জন্য  আর এই বিষয়টি নজর কেড়েছে সকলের‌।

যে মানুষ স্বপ্ন পূরণের জন্য এতদূর ছুটে যেতে পারেন তিনি যে তার প্রেমিকের জন্য ও দূরত্বকে অনায়াসেই অতিক্রম করতে পারেন তা আর নতুন কথা কি।

তপশিলি পরিবারের মেয়ে নভজোৎ ছোটবেলা থেকেই সরকারি উচ্চ পদে চাকরি করার স্বপ্ন দেখতেন আর সেই স্বপ্ন পূরণ করতেই তিনি নয়াদিল্লিতে টিউশন নিতে পর্যন্ত  গিয়েছিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য দুজনের রেজিস্ট্রি ম্যারেজ ও হয়ে গেছে। বাকি রয়েছে শুধু সামাজিক অনুষ্ঠান। কর্মব্যস্ততার থেকে প্রেমিক ছুটি পেলে ধুমধাম করে দুজনে বিয়ে করবেন বলেও জানা গেছে।

About Staff Reporter

Check Also

কঙ্গোর ‘সোনার পাহাড়’, বাজেয়াপ্ত করল সরকার

নিজস্ব প্রতিবেদন: কঙ্গোর ‘সোনার পাহাড়’ আর স্থানীয়দের হাতে রাখা যাবে না। কারণ হতে পারে কালোবাজারি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *